শিবগঞ্জ এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

শহরের শিবগঞ্জ এলাকা থেকে চিহ্নিত ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে কতোয়ালী থানা পুলিশ।

সোমবার ( ১১মার্চ) বিকাল সাড়ে চারটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শিবগঞ্জ সাদিপুর এলাকার মৃত সোলেমান আলীর ছেলে শাহরিয়ার সুমন শাহীন (টেন্ডার শাহীন) (৪০), জালালাবাদ থানার কান্দিগাঁও গ্রামের বুলাই মিয়া ছেলে রুবেল (২৫) ও হবিগঞ্জের লাখাই উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মৃত রেসাদ আলীর ছেলে আব্দুস সামাদ (৪৮)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, আটককৃতদের কাছ থেকে গত ২ মার্চ ভিকটিম মিতু রায়ের ছিনতাইকৃত ৭ আনা ওজনের স্বর্ণের চেইন ও ১টি স্যামসং মোবাইল সেট এবং ছিনতাই কাজে ব্যবহৃত ১টি পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এই ব্যাপারে এসএমপি’র কোতোয়ালী মডেল থানার মামলা নং- ১১, তাং- ১১/০৩/২০১৯ খ্রিঃ ধারা- আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের ৪/৫ রুজু হয়।

পুলিশ আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামিরা তাদের সহযোগীসহ দীর্ঘদিন যাবত সিলেটের বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে। এছাড়া আটককৃত শাহরিয়ার সুমন শাহীন (টেন্ডার শাহীন) ওসমানীনগর থানার ১টি, শাহপরাণ (রঃ) থানার ১টি, এরপোর্ট থানার ১টি ও কোতয়ালী মডেল থানার ১টি মামলার এজহারভুক্ত আসামি।

শেয়ার করুন