কদমতলী থেকে অস্ত্র ও মাদকসহ যুবক গ্রেপ্তার

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী বাসস্ট্যান্ড থেকে মাসুদ আহমদ (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার কাছ থেকে একটি পাইপগানসহ কয়েকটি ধারালো অস্ত্র, মাদক ও মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেপ্তার মাসুদ আহমদ ওরফে ঝাড়ু মিয়া মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার লালপুর গ্রামের সিরাজ মিয়া ওরফে বুদু মিয়ার ছেলে। বর্তমানে তিনি দক্ষিণ সুরমার কদমতলী বাসস্ট্যান্ড সংলগ্ন মুজিব মিয়ার কলোনিতে ভাড়া থাকেন।

মাুসদ আহমদ সিলেটের শীর্ষ সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও ছিনতাইর একাধিক মামলা রয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

বৃহস্পতিবার বিকেল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর উইং কমান্ডার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে এবং মেজর মো. শওকাতুল মোনায়েম ও অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের সমন্বয়ে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

ঝাড়ু মিয়াকে উদ্ধারকৃত আলামতসহ দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

শেয়ার করুন